জাবিতে নীলফামারী ছাত্র কল্যাণ সমিতির  নতুন কমিটি গঠন

জাবি প্রতিনিধি | ১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:৪৪

জাবিতে নীলফামারী ছাত্র কল্যাণ সমিতির  নতুন কমিটি গঠন
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত 'নীলফামারীর ছাত্র কল্যাণ সমিতির' কার্যনির্বাহী কমিটি (২০২৩-২৪) গঠন করা হয়েছে। নতুন কমিটিতে দর্শন বিভাগের ৪৮ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ মাহাফুজ জামানকে সভাপতি ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে  ৫৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
 
রবিবার (১১ ফেব্রুয়ারী) কমিটি সাবেক সভাপতি মিনকিস নাহার তামান্না ও সাধারন সম্পাদক মাবরুক আল ইসলাম জোয়াদ স্বাক্ষরিত এবং প্রক্টর আ.স.ম ফিরোজ-উল-হাসান,অধ্যাপক হুসাইন মো. সায়েম ও প্রভাষক সানজিদা তানজিম অনুতিক্রমে ২০২৩-২৪ নতুন কমিটি ঘোষনা করা হয়। ৪৪ তম ব্যাচের  বিদায় ও ৫১ তম ব্যাচের নবীন বরনের মাধ্যমে ২০২৩-২০২৪ কমিটি ঘোষণা করা হয়।  
 
কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন  তমাল কান্তি রায়(৪৮) সামসুর রহমান রিফাত (৪৮) রিসালাত হোসেন (৪৮) মাহাবুব রহমান উৎসব (৪৮) মো.সাগর হোসেন (৪৮) ওয়াজেদ হোসেন শরীফ (৪৮) ফয়সাল রাব্বি (৪৮) সাকলাইন সাকিব (৪৮)  নুর মোহাম্মদ (৪৮) তাসনিয়া নিতি (৪৮) শুকলা রায় (৪৮) তানজিলা বিনতে তিশা (৪৮) ফাতেমা লিসা (৪৮)।
 
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন  ফাহিম মুন্তাকিম (৪৯)  অনিক বসুনিয়া (৪৯) সফিউল আলম সোহাগ (৪৯) ওমর ফারুক (৪৯) সাহাবুল হক (৪৯) ধিরাজ রায় (৪৯) আনজুম মিম (৪৯) তাসফিয়া ইসলাম (৪৯) লক্ষী রায় (৪৯) কামরুন নাহার কেমি (৪৯)।
 
এছাড়াও মার্কেটিং বিভাগের অন ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী মেহেদী হাসান শাহীনকে সাংগঠনিক সম্পাদক।সহ-সাংগঠনিক সম্পাদক পদে রয়েছে মোবাশ্বিরুজ্জামান মিশকাত (৫০)মিরাজ ইসলাম (৫০) সাদমান সাকিব (৫০) মেরাজ হোসেইন মামুন (৫০) সুমন চন্দ্র রায় (৫০) বিপুল ইসলাম (৫০) মাহমুদুল ইসলাম মিলন (৫০)মোস্তাকিম ইসলাম মিম (৫০) জান্নাতুল ইসলাম জীবন (৫০) তাসনিম আলম মীম (৫০)  জান্নাতুল মাওয়া (৫০) রুপালী আক্তার রূপা (৫০) কনা শর্মা (৫০) আয়শাতুল কোবরা (৫০)। 
 
কোষাধ্যক্ষ: সুরুজ আলী (৫০) উপ-কোষাধ্যক্ষ আতাউর রহমান (৫১) দপ্তর সম্পাদক মাইশা খাতুন (৫১) উপ-দপ্তর সম্পাদক আনামিকা রায় (৫১) প্রচার সম্পাদক মো: নাইম খান (৫১) উপ-প্রচার সম্পাদক মোরসালিন সরকার (৫১)
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক :আফিয়া তুজ জান্নাত অরিন (৫১) উপ- সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক : আলিফা আক্তার (৫১)
 
ছাত্র-কল্যাণ সম্পাদক:  মাহাবুবা আনজুম (৫১) উপ-ছাত্র-কল্যাণ সম্পাদক : অন্যনা রায় তিথি(৫১)
শিক্ষা বিষয়ক সম্পাদক : দিপন রায় (৫১) শিক্ষা বিষয়ক সম্পাদক : সতীর্থ কুমার দাস (৫১)। 
 
 
ক্রীড়া সম্পাদক : হোসাইন মো: আকবর লাম (৫১)  উপ-ক্রীড়া সম্পাদক : লুবনা আক্তার মুন সাহা (৫১) তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক : স্বপন রায় (৫১)  উপ- তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক : সাদিপ চন্দ্র রায় (৫১)
 
উল্লেখ্য, জেলার অস্বচ্ছল ছাত্রদের সহযোগিতা ও ভর্তি পরীক্ষার সময় সাহয্য করা এবং বিভিন্ন সাংস্কৃতিক প্রোগ্রাম বাস্তবায়ন করে।


আপনার মূল্যবান মতামত দিন: