বেইনের উদ্যোগে কুরবানির মাংস ও খাদ্যসামগ্রী পেল সুনামগঞ্জের বন্যার্তরা

শাহরিয়ার নাসের, নোবিপ্রবি | ১৪ জুলাই ২০২২, ০৪:২৯

সংগৃহীত

সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়ন ও জাহাঙ্গীরনগর ইউনিয়নের বন্যার্তদের মধ্যে ঈদ উপহার হিসেবে কুরবানির মাংস ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ ইংল্যান্ড(বেইন)।

ঈদের দ্বিতীয় দিন সোমবার(১১ জুলাই) এসব উপহার বিতরণ করে সংগঠনটি। বিতরণ কার্যক্রমে জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহাম্মদ, ইউপি সদস্য বিল্লাল হোসেন, স্থানীয় শিক্ষক শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কবির মিয়া, বেইনের প্রতিনিধি শাহরিয়ার নাসের, আরেক প্রতিনিধি রফিকুল ইসলাম তানজিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

উপহার বিতরণ অনুষ্ঠানে সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহাম্মদ বলেন, যুক্তরাষ্ট্রের বাংলাদেশী কমিউনিটির লোকদের সংগঠন বেইন সিলেট-সুনামগঞ্জের মানুষের পাশে বন্যার শুরু থেকেই কাজ করে আসছে। বিভিন্নভাবে তারা আমার এলাকার মানুষকে সহযোগিতা করেছে। সংগঠনের সবাইকে আমি ধন্যবাদ জানাই। আশা করি ভবিষ্যতেও তারা আমাদের পাশে থাকবে। 

এ ব্যাপারে বেইনের সাধারণ সম্পাদক তানভীর মুরাদ বলেন, আমরা মানুষের বিপদে পাশে থাকার চেষ্টা করি সবসময়। সুনামগঞ্জে বন্যায় অসম্ভব ক্ষতিগ্রস্ত হওয়া অনেক মানুষের পক্ষেই এবার কুরবানি করা সম্ভব হয় নি। আমরা চেষ্টা করেছি এই ঈদে তাদের মুখে হাসি ফুটাতে। এর আগেও আমরা দুই দফায় সিলেট-সুনামগঞ্জে বেইনের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। দেশের যেকোনো দুর্যোগে আগামীতেও আমাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

বেইনের সভাপতি পারভীন চৌধুরী বলেন, সকল বাংলাদেশীদের বিপদে বেইন কাজ করার চেষ্টা করে। হঠাৎ নেমে আসা বন্যার পানিতে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে সুনামগঞ্জের মানুষ৷ আমরা আমাদের সামর্থ্যের সবটুকু দিয়ে তাদের কষ্ট লাঘব করার চেষ্টা করেছি। 


আপনার মূল্যবান মতামত দিন: