আইইইই হাবিপ্রবি শাখা কর্তৃক ম্যাটল্যাব সিমুলিংক ওয়ার্কশপ অনুষ্ঠিত

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি | ১৩ জুন ২০২২, ১১:২২

সংগৃহীত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনিস্টিউট অব ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস ইন্জিনিয়ার্স( আইইইই) হাবিপ্রবি শাখা কর্তৃক আয়োজিত দুই দিনব্যাপী "Workshop on MATLAB Simulink" শিরোনামে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। গত ১০জুন ও ১১জুন দুইটি সেশনে ৭৫জন শিক্ষার্থী নিয়ে ওয়ার্কশপটি আয়োজিত হয়েছে। 

ওয়ার্কশপটিতে আইইইই হাবিপ্রবি শাখার মেম্বার ও নন-মেম্বার সকলকেই রেজিস্ট্রেশন ফী গ্রহনের মাধ্যমে

অংশগ্রহণের সুযোগ দেয়া হয়েছে। এতে নন-মেম্বারদের জন্য ১৫০ টাকা এবং মেম্বারদের জন্য ৫০ টাকা নির্ধারণ করা হয়। 

ওয়ার্কশপ ইনস্ট্রাকটর হিসেবে ছিলেন জুয়েল শিকদার জয়, ইলেকট্রিক্যাল ইন্ঞ্জিনিয়ার, ভানডালজুরি ওয়াটার সাপ্লাই প্রজেক্ট, চট্টগ্রাম। এছাড়াও তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ও 

আইইইই হাবিপ্রবি শাখার কাউন্সিলর মো: শফিকুল ইসলাম ও এডভাইজার সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন। 

ওয়ার্কশপে উপস্থিত আইইইই হাবিপ্রবি শাখার কাউন্সিলর সহকারী অধ্যাপক মোঃশফিকুল ইসলাম

বলেন,"আইইইই এইচএসটিইউ স্টুডেন্ট ব্রান্ঞ্চ সেই সূচনালগ্ন থেকে আমাদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন প্রযুক্তি কেন্দ্রিক সেমিনার, ওয়ার্কশপ ও কম্পিটিশন আয়োজন করে আসছে।আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করে।আশাকরি আমরা আগামীতেও আপনাদের এমন আগ্রহ দেখতে পাব।"

ওয়ার্কশপের ব্যাপারে জানতে চাইলে আইইইই হাবিপ্রবি শাখার সভাপতি উষ্ণ দাস বলেন,"এই প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন করতে পেরে খুবই আনন্দিত।আমাদের ব্রান্ঞ্চের সাথে থাকার জন্য সকল অংশগ্রহণকারীদের প্রতি ধন্যবাদ। আমরা আগামীতেও এমন আরো ওয়ার্কশপ আয়োজনের চেষ্টা করব।"


আপনার মূল্যবান মতামত দিন: