ছাত্র ফেডারেশনের নতুন নেতৃত্বে রিচার্ড - আরিফ 

ঢাবি প্রতিনিধি | ১ এপ্রিল ২০২২, ১০:০২

ছাত্র ফেডারেশনের নতুন নেতৃত্ব

বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মশিউর রহমান খান রিচার্ড এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন সৈকত আরিফ। 

"জাতীয় পুনর্গঠনের লক্ষ্যে গণতান্ত্রিক শিক্ষাব্যবস্থা এবং সকলের জন্য ঘুষ তদবির ও দুর্নীতিমুক্ত চাকরির দাবিতে ঐক্যবদ্ধ হোন" ও "ফ্যাসিবাদের পতনের লক্ষ্যে দুর্বার ছাত্র আন্দোলন গড়ে তুলুন" এই ডাকে দুই দিনব্যাপী (৩০ ও ৩১ মার্চ) অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে ২৩ সদস্য বিশিষ্ট এ কেন্দ্রীয় নির্বাহী কমিটি নির্বাচন করা হয়। 

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন : সহ-সভাপতি সাদিক রেজা, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াস জামান, ফাতেমা রহমান বীথি; সাংগঠনিক সম্পাদক শুভ দেব, আল আমিন শেখ; অর্থ সম্পাদক ফারহানা মানিক মুনা,দপ্তর ও পাঠাগার সম্পাদক রূপক রায়,প্রচার ও প্রকাশনা সম্পাদক মহব্বত হোসেন মিলন । 

এছাড়া সমাজকল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তানভীর আলম, স্কুল বিষয়ক সম্পাদক হাসান আল মেহেদী এবং কার্যকরী সদস্য হিসাবে নির্বাচিতরা হলেন : জিন্নাত আরা সুমু, কলি কায়েয, আরিফ উদ্দীন, জান্নাতুল ফোয়ারা অন্তরা, মোঃ জাবের, সাকিবুল ইসলাম সাফিন, লিমন সরকার, গোলাম মোস্তফা । 

২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটির রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ও দুটি কার্যকরী সদস্যপদ ফাঁকা রাখা হয় যা পরবর্তীতে পূরণ করা হবে বলে উল্লেখ করা প্রেস বিজ্ঞপ্তিতে। 

 


আপনার মূল্যবান মতামত দিন: