নোবিপ্রবিতে রংপুর বিভাগ ছাত্রকল্যাণ পরিষদের ‘চড়ুইভাতি’

নোবিপ্রবি প্রতিনিধি: | ৫ মার্চ ২০২২, ১০:৪৭

নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আঞ্চলিক সংগঠন ’রংপুর বিভাগ ছাত্রকল্যাণ পরিষদ’-এর বার্ষিক চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ মার্চ) দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের নীলদিঘির পাড়ে এটি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. দেবাশীষ শাহা, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবু নসর, শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ওয়ালিউর রহমান, মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ফয়সাল হোসেন, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক কামরুন্নাহার শাপলা, কৃষি বিভাগের প্রভাষক ড. পীযুষ কান্তি, অর্থনীতি বিভাগের প্রভাষক মো. আতিক হাসান-সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত রংপুর বিভাগের বিভিন্ন জেলার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ‘দূরত্ব নয়, ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ মোরা’ এই স্লোগানকে ধারণ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘রংপুর বিভাগ ছাত্রকল্যাণ পরিষদ’ এর কার্যক্রম পরিচালনা করে আসছে। সংগঠনটি বিশ্ববিদ্যালয়ে রংপুর বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষার্থীদের মিলনমেলা ও সেতুবন্ধন স্বরূপ।


আপনার মূল্যবান মতামত দিন: