মাদারীপুর-৩ : মৃত্যুর পরেও মাঠে জনপ্রিয়তার শীর্ষে আবুল হোসেন

সময় ট্রিবিউন | ১ নভেম্বর ২০২৩, ১৯:১১

ছবিঃ সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে চলছে প্রচার প্রচারণা। জনগণের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীরা। নির্বাচিত হলে নিজ এলাকার মানুষের জীবনমানের উন্নয়নে কি কি করবেন তা জানান দিয়ে জনমত গড়ে তোলায় ব্যস্ত প্রার্থীরা।

"somoytribune.com" এবং "newsroad24" এর উদ্যোগে এবারের নির্বাচনে ৩০০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নিজ এলাকায় রাজনৈতিক অবস্থান, গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তার ভিত্তিতে একটি জরিপ পরিচালিত হচ্ছে।

জরিপে অনলাইন ভোট এবং মাঠ পর্যায় থেকে জনগণের মতামত নিয়ে প্রার্থীদের প্রকৃত অবস্থা তুলে ধরা হয়েছে। অনলাইনে ভোট দিয়েছে সংশ্লিষ্ট নির্বাচনী আসনের ফেসবুক ব্যবহারকারীরা এবং মাঠ পর্যায়ে মতামত নেওয়া হয়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ, শিক্ষক, ব্যবসায়ী, দিন মজুর, গৃহিনী, চাকুরীজীবী, রিকশাচালক, ছাত্রসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের।

এই মুহুর্তে মাদারীপুর-৩ আসনের তথ্য উপাত্ত আমাদের হাতে এসেছে। এখানে এগিয়ে থাকা তিন জনের তথ্য উপাত্ত উল্লেখ করা হল।

মাদারীপুর-৩ আসনে দুই দিনব্যাপী অনলাইন জরিপে আ ফ ম বাহাউদ্দিন নাসিম পেয়েছেন ১৩৭৫ ভোট ভোট যা মোট ভোটারের ৭৮ শতাংশ। আব্দুস সোবহান গোলাপ এমপি পেয়েছেন ৮১ ভোট যা মোট ভোটারের ৪ শতাংশ এবং সৈয়দ আবুল হোসেন পেয়েছেন ২৪৬ ভোট যা মোট ভোটারের ১৩ শতাংশ।

অন্যদিকে, মাদারীপুর-৩ আসনে মাঠ জরিপে ৪৮.৭ শতাংশ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন সদ্য প্রয়াত সৈয়দ আবুল হোসেন। মাঠ জরিপে আ ফ ম বাহাউদ্দীন নাসিম এবং আব্দুস সোবহান গোলাপের ভোট যথাক্রমে ৪১ শতাংশ এবং ৭ শতাংশ।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর