দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

সময় ট্রিবিউন | ২২ ডিসেম্বর ২০২১, ০৭:৪৩

দক্ষিণ আফ্রিকায় ওয়েস্টার্ন কেপ প্রদেশের জর্জ এলাকায় সোমবার বিকেলে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহত দুজন হলেন নোয়াখালীর বেগমগঞ্জের কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের জাফর আহমেদ (৩২) ও ঢাকার আমিনুল ইসলাম (৩০)। জাফর আহমেদ ছিলেন পাইকারি ব্যবসায়ী। আর আমিনুল ছিলেন তাঁর দোকানের কর্মচারী।

নিহত জাফর আহমেদের খালাতো ভাই শাহাজাদ হোসেন বলেন, স্থানীয় সময় সোমবার বিকেল পাঁচটার দিকে মালপত্র নিয়ে দোকানে ফিরছিলেন আমিনুল ইসলাম ও জাফর আহমেদ। তাঁদের বহনকারী গাড়িচালক জর্জ এলাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারান। গাড়িটি সড়কের পাশে ছিটকে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে গুরুতর আহত হন জাফর আহমেদ ও আমিনুল ইসলাম। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহত জাফরের পরিবার সূত্রে জানা যায়, জীবিকার সন্ধানে প্রায় ১০ বছর আগে জাফর আহমেদ দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। সেখানে একটি ব্যবসা চালু করেন তিনি।

বিয়ে করার উদ্দেশ্যে কয়েক দিন আগে দেশে আসার কথা ছিল তাঁর। পরিবারের পক্ষ থেকে পাত্রীও পছন্দ করে রাখা হয়েছিল। কিন্তু করোনার নতুন ধরন অমিক্রন বিস্তার শুরু হওয়ায় ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফেরা অনিশ্চিত হয়ে পড়ে তাঁর। দক্ষিণ আফ্রিকায় জাফর আহমেদসহ তাঁরা তিন ভাই থাকতেন। স্থানীয় পাইকারি ব্যবসায়ী ছিলেন জাফর। দুই মাস আগে তাঁর দোকানে কর্মচারী হিসেবে যোগ দিয়েছিলেন আমিনুল।


আপনার মূল্যবান মতামত দিন: