হামলায় ক্ষতিগ্রস্তদের ৫০ লাখ টাকা সহায়তা

সময় ট্রিবিউন | ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৩

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জ শিল্পনগরী থেকে পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ওপর অনাকাঙ্ক্ষিত হামলায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তারা ৫০ লাখ টাকা সহায়তা পেয়েছেন। 

শনিবার (২৩ অক্টোবর) জাতীয় সংসদে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে এ টাকার চেক তুলে দেন জেলার শীর্ষ ব্যবসায়ী ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের প্রতিনিধি দল। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। 

প্রতিনিধি দলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে স্পিকার বলেন, সরকার পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী সার্বক্ষণিক তাদের খোঁজখবর রাখছেন। সরকারের পক্ষ থেকে আর্তমানবতার সেবায় সর্বাত্মকভাবে সহযোগিতা করা হচ্ছে। ইতোমধ্যে ১৮টি বাড়ি পুনর্নির্মাণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।  

প্রতিনিধি দলের প্রধান শামীম ওসমান বলেন, পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা একটি হৃদয়বিদারক ঘটনা। মানবতার চেয়ে বড় কিছু নেই উল্লেখ করে তিনি দ্রুততম সময়ের মধ্যে পীরগঞ্জে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্পিকারকে ধন্যবাদ জানান। এ সময় তিনি স্পিকারের মাধ্যমে পীরগঞ্জসহ সারাদেশে ক্ষতিগ্রস্ত স্থানে সহযোগিতার আগ্রহ প্রকাশ করেন।



আপনার মূল্যবান মতামত দিন: