স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দলের কৌশলগত সিদ্ধান্ত: ওবায়দুল কাদের

সময় ট্রিবিউন | ২৭ নভেম্বর ২০২৩, ১২:৩১

স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দলের কৌশলগত সিদ্ধান্ত: ওবায়দুল কাদের

মনোনীত প্রার্থীর বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেয়ার যে অনুমতি দেয়া হয়েছে তা দলের কৌশলগত সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৭ নভেম্বর) ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ ডা. শামসুল আলম খান মিলনের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সময়ের প্রয়োজনে কৌশল পরিবর্তন করে এগোচ্ছে আওয়ামী লীগ। নেত্রীর গাইডলাইন ফলো করে ডামি প্রার্থী হতে বাধা নেই।

এর আগে সোমবার আওয়ামী লীগের কোনো জোট বা সঙ্গী দরকার নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সঙ্গীর দরকার নেই, আমাদের শক্তি জনগণ। দুস্কর্মের বন্ধু খুঁজে বেড়ায় বিএনপি।

দেশে নির্বাচনী আমেজ শুরু হয়ে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, দেশের মানুষ নির্বাচনের জন্য অপেক্ষা করছেন। নির্বাচনে দেশের মানুষ ও নেতা কর্মীদের আগ্রহ আছে।

তিনি আরও বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়েছে। এখন তারা নির্বাচন বানচাল করার নানা পাঁয়তারা করছে। সেজন্য তারা নানা জায়গায় চোরাগোপ্তা হামলা করছে। তাদের নির্বাচন বানচাল করার স্বপ্ন পূরণ হবে না। বিক্ষিপ্ত বোমাবাজি করে নির্বাচন বন্ধ করা যাবে না। নির্বাচন নিয়ে মানুষের মধ্যে যে উৎসাহ তাতে বোমাবাজি, অগ্নিসন্ত্রাস করে নির্বাচন ঠেকানো যাবে না।


আপনার মূল্যবান মতামত দিন: