করোনায় মমেকে আরো ৭ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি | ৩১ আগষ্ট ২০২১, ১৬:২১

ছবিঃ সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ৭জনের মৃত্যু হয়েছে। এদের দুজন করোনায় এবং পাঁচজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন জানান, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে ইউনিটটিতে করোনায় মারা যাওয়া দুজনই ময়মনসিংহের বাসিন্দা। তারা হলেন- সদরের নজরুল ইসলাম (৭২) ও গৌরাঙ্গ (৭০)। একই সময়ে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া পাঁচজনের মধ্যে দুজন ময়মনসিংহের, দুজন জামালপুরের এবং একজন নেত্রকোনার বাসিন্দা। তারা হলেন- ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আকতার উদ্দিন (৮০), ভালুকার আসমা আক্তার (৪২), জামালপুরের সরিষাবাড়ির আবুল হোসেন (৬৫) ও ইসলামপুর উপজেলার মমতা বেগম (৫৫) এবং নেত্রকোনার কেন্দুয়ার পান্না আক্তার (৪০)। 

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১৫৮ জন। এর মধ্যে ১১ জন আইসিইউতে আছেন। ওই সময়ে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৬ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন। 

এদিকে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানিয়েছেন, জেলায় এক দিনে ৬৮৪ জনের নমুনা পরীক্ষায় ১০৩ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৫ দশমিক ০৫ শতাংশ।


আপনার মূল্যবান মতামত দিন: