আকবরের মৃত্যুতে জবির ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ দোয়ার আয়োজন

সময় ট্রিবিউন | ৩ সেপ্টেম্বর ২০২১, ২৩:১৯

ছবি : সময় ট্রিবিউন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী আকবরের মৃত্যুতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের পক্ষ হতে বিশেষ দোয়া ও মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়। তার আত্নার শান্তি কামনার জন্য নিজ বিভাগ থেকে এ আয়োজন করা হয়।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জুম্মার নামাজ শেষে আকবরের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান সহ বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সকলেই আকবরের জন্য দুহাত তুলে দোয়া করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

দোয়া অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. মহিউদ্দিন ফরিদ। এ সময় তিনি বলেন, আমরা আকবরের মৃত্যুতে শোকাহত। তার জন্য আমার দোয়া করবো এবং সেই দোয়া করবো যাতে করে তার মৃত্যুর রহস্যের জটলা খুলে যায়।

তিনি আরও বলেন, আকবরের সাথে কার‌ও কোন আর্থিক লেনদেন থাকলে তা যত‌ই হোক আমি বিভাগের চেয়ারম্যান হিসেবে তা পরিশোধের দায়িত্ব নিচ্ছি। তবে তা যথাযথ প্রমাণ সাপেক্ষে হতে হবে।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নগরীর জিইসি এলাকায় আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে পড়ে গুরুতর আহত হন আকবর। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সার্জারি ওয়ার্ডে ভর্তি দেন। পরে অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আকবর খানের মৃত্যু হয়। তাকে তার দাদাবাড়ি সাভারের ধামরাইয়ে কবর দেয়া হয়।


আপনার মূল্যবান মতামত দিন: