দিশারী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-৯৩৫০) বাসের ধাক্কায় জবি শিক্ষার্থী আহত

শিবলী নোমান,জবি প্রতিনিধি: | ২২ ডিসেম্বর ২০২১, ২৩:৪১

ছবিঃ সংগৃহীত

রাজধানীর গুলিস্তান মোড়ে দিশারী পরিবহনের একটি বাসের ধাক্কায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষার্থীর নাম সাহিদা সুলতানা। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার (২২ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে রাজধানীর গুলিস্তান মোড়ে এ ঘটনা ঘটে। ক্যাম্পাসে আসার জন্য গুলিস্তান মোড়ে রিকশার জন্য অপেক্ষা করার সময় দিশারী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-৯৩৫০) বাসটি পিছন থেকে সাহিদাকে ধাক্কা দেয়। এসময় বাসের ধাক্কায় সাহিদা পড়ে যায়। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও তিনি আহত হোন।

এরপর তার সহপাঠীরা তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে (মিডফোর্ট হাসপাতাল) চিকিৎসার জন্য পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব এম্বুলেন্সে আহত শিক্ষার্থীকে মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমি পুলিশ, ট্রাফিক বিভাগসহ সকলের সাথে যোগাযোগ করেছি। বাসের নাম্বারসহ পাঠিয়ে দিয়েছি। শিক্ষার্থীর চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার দিশারী পরিবহনের মালিকপক্ষকে বহন করতে হবে। তাদেরকে এমন ঘটনার জন্য ক্ষমাও প্রার্থনা করতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর