ইবিতে ঢাকা ছাত্রকল্যাণের সভাপতি সাইফ, সম্পাদক সালমান

নূর ই আলম, ইবি প্রতিনিধি | ৪ মার্চ ২০২৪, ১৬:২১

ইবিতে ঢাকা ছাত্রকল্যাণের সভাপতি সাইফ, সম্পাদক সালমান

বৃহত্তর ঢাকা (ঢাকা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ) এই তিন জেলা থেকে আগত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন (আংশিক) কমিটি ঘোষণা করা হয়েছে। 

 
সমিতির কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২৪) এর নতুন কমিটিতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের সাইফুল ইসলাম সাইফ এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি শিক্ষাবর্ষের জুবায়ের সালমান মনোনীত হয়েছেন। তারা উভয়ই (২০১৮-১৯) শিক্ষাবর্ষের ছাত্র।
 
সোমবার (৪ মার্চ) বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টামন্ডলী এবং সদ্য বিদায়ী সভাপতি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।
 
কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে- সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আব্দুল হাদী সাগর। যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুদ্দিন রেদোয়ান ও ইশতিয়াক ফেরদৌস ইমন এবং সাংগঠনিক সম্পাদক যায়িদ বিন ফিরোজ এবং কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন শাকিল মীর।
 
কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যগণ প্রচার সম্পাদক নিলয় রফিক, দপ্তর সম্পাদক মুবাশশির আমিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জান্নাতুল তামান্না, তথ্য বিষয়ক সম্পাদক নাহার বুশরা, ছাত্রী বিষয়ক সম্পাদক রেজোয়ানা মিতিল, ক্রীড়া সম্পাদক শাফিনুর রহমান তন্ময় সহ কার্যকরী সদস্য রাফিউল রেজা,সাকিব হাসান, বর্ণালী দাস বর্ণা, রাফি রহমান অয়ন, সৈয়দ লুমান।
 
উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আলীনূর রহমান, দাওয়াহ এন্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ড. মো: ইকবাল হোসাইন, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক মো: আব্দুস শহীদ মিয়া, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. বেগম রোকসানা মিলি, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম, মোয়াজ্জেম হোসাইন আদনান, সুহায়লা রহমান দোয়া।
 
এবিষয়ে সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জুবায়ের সালমান বলেন, নতুন দায়িত্ব পেয়েছি। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো সংগঠনের সকলকে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করার। 

আপনার মূল্যবান মতামত দিন: