জাবিতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সাইদুল ইসলাম, জাবি প্রতিনিধি | ১৫ জানুয়ারী ২০২৪, ১৮:৫৬

জাবিতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) বিভিন্ন বিভাগ থেকে অবসরপ্রাপ্ত ১৫ জন বিশিষ্ট শিক্ষককে বিদায় সংবর্ধনা দিয়েছেন তাদের সহকর্মীরা। 
 
রবিবার (১৪ জানুয়ারি) বেলা বারোটায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এ বিদায় সংবর্ধনা আয়োজন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। 
 
অনুষ্ঠানে সংবর্ধিত অবসরপ্রাপ্ত শিক্ষকগণ হলেন বর্তমান উপাচার্য পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ নূরুল আলম, বর্তমান উপ—উপাচার্য (প্রশাসন) ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, অধ্যাপক ড. মোহা. শামসুল আলম, অর্থনীতি বিভাগের অধ্যাপক মুহম্মদ আনিসুর রহমান, সিএসই বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ হানিফ আলী, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. আব্দুল জব্বার হাওলাদার, অধ্যাপক ড. আব্দুল্লা হেল বাকী, অধ্যাপক ড. সাদিয়া আহমদ, অধ্যাপক ড. তাহমিনা আফরোজ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড. এ কে এম আবুল কালাম, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার, ফার্মেসী বিভাগের ড. মো. রফিকুজ্জামান, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মু. মুজীবুল আনাম, আইবিএ— জেইউ—এর ড. আরাফাত রহমান এবং ইংরেজি বিভাগের মো. সাব্বির আহমেদ চৌধুরী। 
 
শিক্ষক সমিতির সম্পাদক অধ্যাপক ড. এম শামীম কায়সারের সঞ্চালনা ও সমিতির সভাপতি অধ্যাপক ড. ফরিদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. নূরুল আলম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা এবং ভৌত অবকাঠামোগত উন্নয়নে অবসরপ্রাপ্ত শিক্ষকগণের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন। 
 
এসময় উপাচার্য বলেন, শিক্ষার জন্য নিবেদিতপ্রাণ এ শিক্ষকগণ ছাত্র—ছাত্রীদের শক্তি দিয়েছেন। জ্ঞান বিতরণ করে তাদের আলোকিত করেছেন। বিশ্ববিদ্যালয়ের অর্জন ও সমৃদ্ধ হওয়ার পেছনে এই শিক্ষকদের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। 

আপনার মূল্যবান মতামত দিন: