জাবিতে টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি

জাবি প্রতিনিধি | ২৫ ডিসেম্বর ২০২৩, ২১:০১

জাবিতে টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক আবদুল্লাহ হেল কাফিকে সভাপতি এবং  ৪৭ তম আবর্তনের শিক্ষার্থী নাঈম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির ৭৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
 
টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক আবদুল্লাহ হেল কাফি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ছয় (০৬) মাসের জন্য টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি অনুমোদন দেয়া হল।
 
কমিটিতে প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ইসমত আরা ও অধ্যাপক মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপক তৃপ্তি সরকারকে  সহ-সভাপতি,  গণিত বিভাগের সহযোগী অধ্যাপক সুশান্ত কুমার রায়কে কোষাধ্যক্ষ ঘোষণা করা হয়েছে। এছাড়া কলা ও মানবিকী অনুষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ ফজলুর রহমানকে কর্মকর্তা সমন্বয়ক, রবীন্দ্রনাথ ঠাকুর হলের প্রশাসনিক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও জাবি কর্মচারী ইউনিয়নের সাহাবুদ্দিনকে কর্মচারী সমন্বয়ক হিসেবে নিযুক্ত হয়েছেন।
 
যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন সায়ান আহমেদ তাশফিক (৪৭), আলামিন হোসেন মুরাদ (৪৭), শাহরিয়ার সারোয়ার নিহাত (৪৭), এস এম সজিবুর রহমান সম্রাট (৪৭), খাদিজা সিথি (৪৭), সৌমিক তালুকদার (৪৭), সুজন রানা (৪৭), আবরার ফয়সাল (৪৭), নাহিয়ান অনিম (৪৭), নোশিন নাওয়াল (৪৭), ফাইয়াজ আহমেদ (৪৭) ও কৌশিক পাল (৪৭)। 
 
এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোঃ মোহসিউল মোমিন তন্ময় (৪৮), তাওহীদুল ইসলাম তুষার (৪৮), মোহাম্মদ হাসান (৪৮), মোঃ শুভ মাহমুদ (৪৮),  দেবপ্রিয় পাল (৪৮), চৈতি দাস পুতুল (৪৮), অজয় কুমার বিজয় (৪৮), জুবায়ের হোসেন (৪৮), সানজিদা মীম (৪৮), ফাতেমা আক্তার রিতু (৪৮), আসাদুজ্জামান হৃদয় (৪৮), পার্থ কর্মকার (৪৮), ইসতিয়াক আহমেদ (৪৮), সৌরভ কুমার রায় রক্তিম (৪৮), মারুফ হাসান অভি (৪৮), আশিক তানভীর (৪৮)।
 
দপ্তর সম্পাদক অনিক তালুকদার বিজয় (৪৯),উপ-দপ্তর সম্পাদক মোঃ আলামিন (৫০), প্রচার সম্পাদক মোঃ আল-আমিন (৪৯),উপ-প্রচার সম্পাদক মাধবী বসাক (৫০) এবং খন্দকার সিজান (৫০), আইন সম্পাদক মোঃ রাকিব আহমেদ (৪৯), উপ-আইন সম্পাদক শাহীন (৫০) এবং তানজিনা নাহার মুন (৫০), অর্থ সম্পাদক আপন কর্মকার (৪৯), উপ-অর্থ সম্পাদক সন্তু কর্মকার (৫০), ক্রীড়া সম্পাদক রৌদ্র শিকদার (৪৯), উপ-ক্রীড়া সম্পাদক মোঃ অনিক হাসান (৫০), সাংস্কৃতিক সম্পাদক লুৎফুন নাহার লোপা (৪৯), উপ-সাংস্কৃতিক সম্পাদক সাদিক (৫০) এবং রাইয়ান মিয়া (৫০), আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোছাঃ রাজিয়া খাতুন (৪৯), উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক তন্বী আক্তার (৫০) এবং ফারুক (৫০), ধর্ম বিষয়ক সম্পাদক হোসেন আলি (৪৯), উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উৎপল (৫০), শিক্ষা বিষয়ক সম্পাদক আশরাফুল হক (৪৯),উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সজীব হোসেন (৫০), ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মোঃ সোহান (৪৯), উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক সুভা (৫০)। 
 
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম (৪৯), উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ইমরান (৫০) এবং মোঃ রাজীব মিয়া (৫০), ছাত্রী বিষয়ক সম্পাদক তাসফিয়া আহসান খান (৪৯), উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক মোহসিনা রহমান মীম (৫০) এবং নিপা (৫০), কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক ফিরোজ আহমেদ (৪৯)। 
 
উপ-কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক মোঃ ফাহিম (৫০) এবং মোঃ নাজমুল হাসান (৫০), সমাজসেবা বিষয়ক সম্পাদক আকাশ আফির (৪৯), উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক রুনা খাতুন (৫০) এবং লিমন (৫০), কার্যকরী সদস্য হিসেবে রয়েছে ৫১ আবর্তনের টাঙ্গাইল জেলার সকল শিক্ষার্থী।


আপনার মূল্যবান মতামত দিন: