ইবি সাদ্দাম হল ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল

ইবি প্রতিনিধি: | ৯ এপ্রিল ২০২৩, ২০:০৮

ছবিঃ সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে হলের আবাসিক শিক্ষার্থীদের নিয়ে এই আয়োজন করা হয়।

হল শাখা ছাত্রলীগের কর্মী হুসাইন মোহাম্মদ বুলবুলের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগ সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি, রকিবুল ইসলাম, সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আব্দুল মান্নান মেজবাহ, শাখা ছাত্রলীগ নেতা শাহিন  আলম, সাদ্দাম হল ছাত্রলীগ কর্মী শিমুল, সামিউল ইসলামসহ হল ছাত্রলীগের অন্য নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে শাখা ছাত্রলীগ ও বাংলাদেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শাখা ছাত্রলীগ সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি বলেন, পবিত্র রমজান উপলক্ষে প্রতিবছর সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগ ইফতারের আয়োজন করে থাকে। এরই অংশ হিসেবে আজ ইফতারের আয়োজন করা হয়। ভ্রাতৃত্বের বন্ধনে সিনিয়র-জুনিয়র একসঙ্গে ইফতারি করতে পেরে ভালো লাগছে। সহযোগিতা পেলে আগামীতে আরও ভালো ভালো প্রোগ্রাম উপহার দিতে পারব।



আপনার মূল্যবান মতামত দিন: