হাবিপ্রবিতে ‘HSTU মজার স্কুল’র ঈদ উপহার বিতরণ

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি | ২২ এপ্রিল ২০২২, ১০:২২

ছবিঃ সংগৃহীত

“নিরক্ষর মুক্ত দেশ গড়া, মজার ছলে শিখাবো মোরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কিছু উদ্যমী তরুণের সহায়তায় ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয় ‘HSTU মজার স্কুল’।

স্কুলটির প্রতিষ্ঠাকালীন সময় থেকেই অসহায় এবং ভাগ্য বিড়ম্বনার শিকার শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো বিতরণের পাশাপশি নানা সামাজিক কর্মকান্ডে নিরলস ভূমিকা রেখে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ‘HSTU মজার স্কুল’ পরিবার উক্ত স্কুলের সাধারণ ও দুঃস্থ-গরীব শিক্ষার্থীদের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে ‘ঈদ উপহার প্রদান’ কর্মসূচি গ্রহণ করে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও স্টুডেন্ট ই-কমার্স প্লাটফর্মের সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে স্কুল সংশ্লিষ্ট প্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে ইফতার মাহফিল এর আয়োজন করা হয়।

আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড এম কামরুজ্জামান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড বিধান চন্দ্র হালদার, প্রক্টর প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ। এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. ইয়াসিন প্রধান, সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান, সহকারী অধ্যাপক মো. জুয়েল আহমেদ সরকার, সহকারী অধ্যাপক ড. মোছাঃ মিসরাত মাসুমা পারভেজ।

এসময় আমন্ত্রিত অতিথিদের সকলেই মজার স্কুল পরিবারের এমন স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং সর্বদা উক্ত পরিবারের সাথে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আপনার মূল্যবান মতামত দিন: