নিউমার্কেটে আগুন নিয়ন্ত্রণে সক্রিয় ভূমিকায় ছিল ডিএমপি

সময় ট্রিবিউন | ১৫ এপ্রিল ২০২৩, ২৩:২৭

ছবিঃ সংগৃহীত
রাজধানীর নিউমার্কেট সংলগ্ন নিউ সুপার মার্কেটে আগুন নিয়ন্ত্রণে আনতে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনায় সক্রিয়ভাবে কাজ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
 
নিউমার্কেটে আজ শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউমার্কেটসংলগ্ন নিউ সুপার মার্কেটে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ৩০ টি ইউনিট কাজ করে। সেখানে ডিএমপি আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে দায়িত্ব পালনের পাশাপাশি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মালামাল, কাপড়-চোপড় নিজের কাঁধে বহন করে উদ্ধারের কাজে অংশগ্রহণ করেছে। নিউমার্কেটের আগুন নিয়ন্ত্রণে ডিএমপির ওয়াটার ক্যানন ব্যবহার করা হচ্ছে।
 
সংগৃহীত
 
এছাড়াও আশপাশ এলাকার যানজট নিয়ন্ত্রণ ও ফায়ার সার্ভিসের গাড়ির দ্রুত গমনাগমনে কাজ করছে ডিএমপির ট্রাফিক পুলিশ। উৎসুক জনতা যেন ভিড় করে ফায়ার সার্ভিসসহ আইনশৃঙ্খলাবাহিনীর কাজে ব্যঘাত সৃষ্টি করতে না পারে সে জন্য নিরলসভাবে দায়িত্ব পালন করছে ডিএমপি।
 
রমনা জোনের ডিসি মো. শহিদুল্লাহ সহ পুলিশের বেশ কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যরা সশরীরে কাজ করেছেন। মালামাল সরানো থেকে শুরু করে মাইকে ঘোষণা, পুলিশের জলকামান ব্যবহার ও ব্যবসায়ীদের নিরাপদে সরিয়ে আনতেও কাজ করেছে পুলিশ। 


আপনার মূল্যবান মতামত দিন: