ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর জন্য ব্যাংক একাউন্ট;

প্রধানমন্ত্রীর কাছে ক্রিকেটার রুবেলের আর্জি

সময় ট্রিবিউন | ৭ জুন ২০২২, ১০:৪৪

ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম পেসার রুবেল হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর জন্য ব্যাংক একাউন্ট খোলার নির্দেশ নির্দেশ দেওয়ার আহ্বান জানিয়েছেন। সারা দেশের মানুষ সাধ্যমত সে একাউন্টে টাকা জমা দিবে এবং সে টাকা দিয়ে আগুন নেভানোর আধুনিক সরঞ্জাম কেনা হবে বলে উল্লেখ করেন তিনি।

সম্প্রতি চট্টগ্রামের সীতাকুন্ডে কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নয় জন কর্মী আগুনে পুড়ে মারা যান। এছাড়া আরও ৪০ জনের মত ডিপোতে কর্মরত শ্রমিক ও কয়েকজন সাধারণ মানুষ প্রাণ হারান। এ ঘটনায় সারা দেশে শোকের আবহ চলছে। এমন অবস্থায় রুবেল হোসেন এ দাবি জানালেন।

নিচে রুবেল হোসেনের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

মাননীয় প্রধানমন্ত্রী,

দয়া করে বাংলাদেশের ফায়ার সার্ভিসকে একটা ব্যাংক একাউন্ট খোলার নির্দেশ দিন। আমরা সারা দেশের মানুষ সেই ব্যাংক একাউন্টে টাকা জমা দিব, যে যা পারি তাই দেব। 10 100 1000 10000। দেশের মানুষের টাকায় আগুন নেভানোর আধুনিক যন্ত্রপাতি কেনা হবে।

নিজেদের টাকায় যেহেতু আমরা আমাদের স্বপ্নের "পদ্মা সেতু" করতে পেরেছি, তাহলে আমরা আমাদের টাকায় উন্নত-আধুনিক যন্ত্রপাতিও কিনতে পারবো, দয়া করে আপনি আমাদের কে সেই সুযোগ টা করে দিন।

এদেশের মানুষ বিপদে মানুষের পাশে দাঁড়ায় এর নাম সোনার বাংলাদেশ।

 



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর