জাবিতে নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

মান্নান, জাবি প্রতিনিধি | ১০ নভেম্বর ২০২১, ০১:১০

ছবিঃ সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেত্রকোণা জেলার শিক্ষার্থীদের সংগঠন নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী মাহফুজুর রহমান মারুফ কে সভাপতি এবং ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান রিফাত কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

৬ নভেম্বর সাবেক সভাপতি মাহমুদুল হাসান খান অনিক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞাপ্তিতে আগামী এক বছর (২০২১- ২০২২) নতুন কমিটি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে।

সদ্য গঠিত কমিটির সভাপতি মাহফুজুর রহমান মারুফ বলেন, “আমরা নেত্রকোণা জেলার শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবান্ধব যে কোনো প্রয়োজনে সামর্থ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এছাড়া প্রতিবছরের ন্যায় এবারও ভর্তি পরীক্ষার্থীদের সহায়তায় জেলা সমিতির পক্ষ থেকে হেল্প ডেস্ক ও টেন্ট থাকবে”। 

সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের প্রত্যয় ব্যক্ত করে নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত বলেন, “আমাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব। পাশাপাশি শিক্ষার্থীদের যেকোনো সহযোগিতায় আমরা পাশে থাকব”। 

দ্রুতই নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মূল্যবান মতামত দিন: