হাবিপ্রবিতে এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং ক্রিকেট লীগের ফাইনাল অনুষ্ঠিত

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি | ২৬ জুলাই ২০২২, ০৫:৩৮

সংগৃহীত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর এগ্রিকালচরাল ইঞ্জিনিয়ারিং ক্রিকেট লীগের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে এগ্রিকালচারাল এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০ ব্যাচ।

২৫ জুলাই (সোমবার) বিকাল ৪ টায় হাবিপ্রবি স্কুল মাঠে এগ্রিকালচারাল এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮ ব্যাচ এবং ২০ ব্যাচের মধ্যে অনুষ্ঠিত হয়। ১৪ ওভারের এই খেলায় ১০৩ রানে ১৮ ব্যাচকে বিজয়ী হয়েছে ২০ ব্যাচ। খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাজ্জাত হোসাইন সরকার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশিদ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন এগ্রিকালচরাল এন্ড ইঞ্জিনিয়রিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মফিজুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক, শিক্ষার্থীসহ কর্মচারীরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহযোগী অধ্যাপক মিলু ফারজানা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয়ের পড়ালেখার পাশাপাশি অন্যতম উপকরণ হলো খেলাধুলা, সংস্কৃতি চর্চা। দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে উঠতে আমাদের ভালো জিপিএ অর্জনের পাশাপাশি মননশীলতা, সৃজনশীলতা ও মেধার বিকাশ অর্জন করতে হবে। পড়াশোনার সাথে সাথে খেলাধুলা, সাংস্কৃতিক চর্চায় ও দক্ষ হয়ে উঠবো। পরিশেষে তিনি এই টুর্নামেন্ট আয়োজন করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং বিজয়ী ও রানার্স আপ উভয় টিম কে অভিনন্দন জানান।

টান টান উত্তেজনার এই খেলায় প্রথম ইনিংস শেষে ২০ ব্যাচ ১৪ ওভারে ২২১ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দেয় ১৮ ব্যাচকে। এর বিপরীতে খেলতে নেমে ১১ ওভার ৩ বলে ১১৭ রান সংগ্রহ করেছে।

উল্লেখ্য যে, গত ২০ জুন ৫ টি টিমের অংশগ্রহণে শুরু হয় এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং ক্রিকেট লীগ। খেলায় ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে ২০ ব্যাচের অধিনায়ক মো. আল আমীন।


আপনার মূল্যবান মতামত দিন: