নোবিপ্রবি নীল দলের সভাপতি রিমন, সম্পাদক রফিক

নোবিপ্রবি প্রতিনিধি | ৩০ মার্চ ২০২২, ২০:৫৬

সভাপতি/ সাধারণ সম্পাদক

বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অসাম্প্রদায়িক শিক্ষা দর্শনে লালিত শিক্ষক সংগঠন 'নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) নীল দল' এর কার্যকরী পরিষদ (২০২২-২৩)ঘোষণা করা হয়েছে। 

বুধবার(৩০ মার্চ) নতুন এ কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান রিমন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাপ্লায়েড কেমেস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম রফিক। 

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি ড. মেহেদী হাসান রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রুবেল মিয়া, মো. মুহাইমেনুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক সাহানা রহমান, তৌহিদুল আমিন, রায়হান আহমেদ, কোষাধ্যক্ষ ইফতেখার পারভেজ, দপ্তর সম্পাদক তন্ময় দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক তনুজা বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহীন কাদির ভূঁইয়া এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহানুর আলম। এছাড়াও বিপ্লব মল্লিক, ড. অবন্তী বড়ুয়া, জায়েদ-উস-সালেহীন, মো. ইকবাল হোসেন, বাদশা মিয়া, সুব্রত ভৌমিক ও মো. আল-আমিন কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: