বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

ওমানের বিপক্ষে মাঠে দেখা যাবেনা জামাল, রহমত ও বিপুলকে

সময় ট্রিবিউন | ৯ জুন ২০২১ ২২:২২ আপডেট: ৯ জুন ২০২১ ২২:২৩

ফাইল ছবি

ভারতের বিপক্ষে ২-০ ব্যবধানে হারের পর গোটা বাংলাদেশ ফুটবল দল হতাশ। জামাল ভুঁইয়া বেশ হতাশা নিয়েই ফেসবুকে লিখেছেন দলের বর্তমান অবস্থার কথা। হারের হতাশার সঙ্গে এবার যোগ হলো ওমান ম্যাচে তিন খেলোয়াড়ের নিষিদ্ধ হবার খবর।

আগামী ১৫ জুন বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাই পর্বে ‘ই’ গ্রুপে কাতারের দোহায় নিজেদের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ।এই ম্যাচে খেলা হবে না জামাল ভুঁইয়া, রহমত মিয়া ও বিপলু আহমেদের। গত ম্যাচগুলোতে হলুদ কার্ড থাকার কারণে দর্শক হিসেবেই থাকতে হচ্ছে শেষ ম্যাচে।

তাদের না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের কোচ জেমি ডে। শুধু নিষিদ্ধই নয়, যোগ হয়েছে মিড ফিল্ডার মাশুক মিয়ার চোট। এই মুহূর্তে তিন গোল-রক্ষক ছাড়া খেলোয়াড় আছে ১৭ জন। সব মিলে চিন্তিত জেমি ডে বলেছেন, “এই মুহূর্তে তিন গোল-রক্ষক ছাড়া খেলোয়াড় আছে ১৭ জন।

অধিনায়ক জামাল ছাড়াও সাসপেনশনের কারণে ওমান ম্যাচে খেলতে পারবে না আরও দুজন। তাদের নিষেধাজ্ঞা নিয়ে চিঠি এসেছে ফিফা থেকে। এখন যারা আছে তাদের নিয়েই মাঠে নামতে হবে। এছাড়া কিছু করার নেই।”

বাছাই পর্বে গত ১৪ নভেম্বর ওমানের বিপক্ষে প্রথম লেগের খেলায় ৪-১ গোলে বিধ্বস্ত হয়েছিল বাংলাদেশ। কঠিন প্রতিপক্ষের সামনে ফিরতি লেগের নতুন অধিনায়ক নিয়ে বেশ কঠিনই হয়ে পড়ল ম্যাচটা।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top