রাজশাহী নগর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল

সময় ট্রিবিউন | ২৭ নভেম্বর ২০২১ ২১:৫৬

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল-ফাইল ছবি

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

শনিবার (২৭ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে উল্লেখ করা হয়েছে, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতির পদ শূন্য হওয়ায় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে। গত ১৯ নভেম্বর (শুক্রবার) দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলীয় সভাপতি শেখ হাসিনা রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন দেন।

জানা গেছে, এএইচএম খায়রুজ্জামান লিটনকে সভাপতিমণ্ডলীর সদস্য করায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতির পদটি শূন্য হয়। এতে সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে।

এদিকে, শনিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত একটি চিঠি খায়রুজ্জামান লিটন বরাবর পাঠান। এতে উল্লেখ করা হয়, ‘আনন্দের সঙ্গে জানানো হচ্ছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আপনাকে দলের সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন দিয়েছেন। বিশ্বাস করি, আপনার শ্রম, মেধা, প্রজ্ঞা বাংলাদেশ আওয়ামী লীগের কর্মকাণ্ডে নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়ক হবে। সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।’

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top