জাতীয় সংসদে আমায় নিয়ে মিথ্যাচার হয়েছে : কাদের মির্জা

সময় ট্রিবিউন | ১৭ সেপ্টেম্বর ২০২১ ০৪:৪৩ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৮:৫১

ছবিঃ সংগৃহীত

নোয়াখালীর বসুরহাট পৌরসভায় আটক রেখে কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম স্বপনকে (৫৯) নির্যাতনের অভিযোগে জাতীয় সংসদে বিচার চায় বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। 

এ বিষয়ে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, জাতীয় সংসদ অনেক পবিত্র জায়গা। এমন পবিত্র জায়গায় রাঙ্গা সাহেব মিথ্যাচার করেছেন। আমি অনুরোধ করব জিএম কাদের সাহেবকে, তিনি যেন সত্য তথ্যটুকু জানার চেষ্টা করেন। সেদিন আমার পৌরসভায় আরও তিনজন জাতীয় পার্টির নেতা ও দুজন সাংবাদিক উপস্থিত ছিলেন। সেখানে সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যায় উপজেলা জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম স্বপন নিজ পায়ে হেঁটে পৌরসভা থেকে বের হয়ে গেছেন।

কাদের মির্জা বলেন, আমার সাথে ফেনীতে একবার জাতীয় পার্টির প্রেসিডেন্ট এরশাদ সাহেবের দেখা হয়েছিল। তিনি সেখানে বলেছেন, জিএম কাদের নীতি-নৈতিকতার সাথে রাজনীতি করেন। সুতরাং, আপনি (জিএম কাদের) যদি সত্য ঘটনা না জানেন তাহলে আল্লাহর কাছে জবাব দিতে হবে।

তিনি আরও বলেন, যদি প্রমাণিত হয় আমার এখানে উপজেলা জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম স্বপনকে নির্যাতন হয়েছে তাহলে কারও বিচার করা লাগবে না। আমার বিচার করবেন। গত ৮ মাস ধরে এখানে অপরাজনীতি করা হচ্ছে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top