বঙ্গবন্ধুর আদর্শে স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তরুণদের এগিয়ে আসার আহবান

সময় ট্রিবিউন | ১৩ সেপ্টেম্বর ২০২১ ২৩:৫০ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৬

ছবি: সংগৃহীত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত “নিলর্জ্জ মিথ্যাচার ও অবৈধ ক্ষমতা দখলের পাঁয়তারা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের গ্যালারি কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও দর্শন ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তরুণ সমাজকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।      

বক্তারা বলেন, সরকার যখন টেকসই উন্নয়নের মাধ্যমে বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিতি পাচ্ছে তখন স্বাধীনতা বিরোধী শক্তি মিথ্যাচার ও অপপ্রচার চালিয়ে অবৈধভবে ক্ষমতা দখলের পাঁয়তারা করছে।

তাঁরা জানান তারেক রহমানের সঙ্গে যোগসাজস করে ড. কামাল হোসেন, ডা: জাফরুল্লাহ চৌধুরী, মাহামুদুল রহমান মান্নাসহ বিএনপি-জামাত-এর দোসররা ইতিহাস বিকৃতি করা ও অবৈধভাবে ক্ষমতা দখলের জন্য মিথ্যাচার ও অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

বঙ্গবন্ধু পরিষদ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি কমলেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদের রংপুর জেলার সাংগাঠনিক সম্পাদক মাসুদার রহমানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, সহ-আইন সম্পাদক এডভোকেট রফিক হাছনাইন ও সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মাহামুদুল হক, রংপুর মহানগর বঙ্গবন্ধু পরিষদ আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ, বঙ্গবন্ধু পরিষদ রংপুর জেলা সাধারণ সম্পাদক আফরোজা শারমিন কণা, বঙ্গবন্ধু পরিষদের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।  




আপনার মূল্যবান মতামত দিন:


Top