যাত্রাবাড়ীতে র‍্যাবের অভিযানে ৯ সহস্রাধিক পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার

সময় ট্রিবিউন | ২২ জুন ২০২১ ২৩:৪৯ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১০:২০

ছবিঃ সংগৃহীত

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় অদ্য ২১ জুন, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৫:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৯,৭৫৩ (নয় হাজার সাতশত তিপ্পান্ন) পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন ব্যবসায়ীকে গ্রেফতার করে।

জব্দকৃত ইয়াবা এবং নগদ টাকা

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আবদুর রহিম (৬০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ ১০২০ (এক হাজার বিশ) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু প্রক্রিয়ধীন রয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top