বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

জামালপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ: আসামী হাফেজ সাইফুল গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ৮ জুন ২০২১ ২১:৪৩ আপডেট: ৮ জুন ২০২১ ২১:৪৮

ছবি : সময় ট্রিবিউন

জামালপুরের ইসলামপুরে জ্বীন পরিচয়ে তেরো বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনার করা মামলায় ওই মাদ্রাসার হাফেজ সাইফুল ইসলামকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুরের টঙ্গী স্টেশন রোডের এক আত্মীয়ের বাসা থেকে গ্রেপ্তার করে ইসলামপুর থানা পুলিশ।

গ্রেপ্তার সাইফুল ইসলামপুর উপজেলার চরপুটিমারি ইউনিয়নের বাগে জান্নাত তালিমুন নিছা কওমী মহিলা মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম ও চিনারচর গ্রামের মৃত ইন্তাজ বেপারীর ছেলে।

মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৫ সালে ওই মাদ্রাসা প্রতিষ্ঠা করার পর থেকে মোহতামিম হাফেজ সাইফুল বিভিন্ন অনৈতিক কাজে জড়িত হয়ে কৌশলে মাদ্রাসার ছাত্রীদের যৌন হয়রানীসহ জ্বীন পরিচয়ে মাদ্রাসার আবাসিক ছাত্রী ধর্ষণ করতেন। তবে ধর্ষণের বিষয়ে ভুক্তভোগীদের অন্য কোথাও না বলার জন্য কোরআন শরীফ নিয়ে শপথ করায় এবং ভয় দেখায়। এসব ঘটনার পর ওই মাদ্রাসার এক ছাত্রী ধর্ষণের পর গত ২৩ মে ইসলামপুর থানায় ওই মাদ্রাসার মোহতামিম হাফেজ সাইফুলকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলা হওয়ার খবর পেয়ে সাইফুল ইসলাম আত্মগোপনে চলে যায়।

ইসলামপুর থানা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান, পলাতক ধর্ষক সাইফুলকে ধরতে পুলিশ বিভিন্নভাবে অনুসন্ধান করতে থাকে। এক পর্যায়ে সোমবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে টঙ্গী স্টেশন রোডে তার আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, সাইফুলকে মঙ্গলবার দুপুরে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top