শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

মা-মেয়েকে ধর্ষণের দায়ে ৩ জনের যাবজ্জীবন

গাইবান্ধা প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০২১ ১৫:৪৬

ছবিঃ সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মা-মেয়েকে ধর্ষণের দায়ে তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর দেড়টার দিকে গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক আবদুর রহমান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- গাইবান্ধার গোবিন্দঞ্জ উপজেলার গোসাইপুর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে বেলাল হোসেন, একই গ্রামের বদিউজ্জামান মিয়ার ছেলে এমদাদুল হক ও শ্যামপুর পারর্তীপুর গ্রামের দুদু মিয়ার ছেলে খাজা মিয়া।

এই মামলার দুই আসামিকে খালাস দেওয়া হয়েছে।

মামলা থেকে খালাস পাওয়া দুইজন হলেন- আজিজুল ইসলাম ও আসাদুল ইসলাম। আজিজুল ইসলাম সাতগাছি হাতিয়াদহ গ্রামের আবদুল কাদেরের ছেলে ও আসাদুল সুন্দাইল গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহমেদ প্রিন্স গণমাধ্যমকে জানান, ২০১৮ সালের ১২ মে মা-মেয়েকে গুপ্তধন দেওয়ার কথা বলে জামালপুর থেকে গোবিন্দগঞ্জে ডেকে আনেন আসামিরা। পরে তাদের উপজেলার আমনাথপুর বালুয়া এলাকায় নিয়ে ধর্ষণ করেন তারা।

এ ঘটনার পরদিন ভুক্তভোগী ওই ওই নারী বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে গোবিন্দঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে। রায় ঘোষণার সময় আদালতে পাঁচ আসামি উপস্থিত ছিলেন।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top