খুলনায় রাত ৮টার পর সব দোকান বন্ধ থাকবে

সময় ট্রিবিউন | ৭ জানুয়ারী ২০২২ ২০:০২

ফাইল ছবি

করোনাভাইরাস প্রতিরোধ খুলনা নগরে আগামী ১১ জানুয়ারি থেকে রাত ৮টার পর সব বিপণিবিতান ও দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

শুক্রবার বিকেলে জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে খুলনা জেলা ও মহানগর করোনাভাইরাস প্রতিরোধ কমিটি এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক।

সিটি মেয়র তালুকদার আবদুল খালেক বলেন, ‘মানুষ স্বাস্থ্যবিধি মানলে করোনা নিয়ন্ত্রণে থাকবে। প্রতিবেশী দেশ ভারতে করোনাভাইরাসের নতুন ধরনের বিস্তারের কারণে আমরা ঝুঁকির মধ্যে আছি। ভাইরাসের নতুন ধরন ছড়িয়ে পড়ার আগেই আমাদের প্রস্তুতি নিয়ে সচেতন থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মানতে হবে। ১১ জানুয়ারি থেকে রাত আটটার পর নগরের মার্কেট-দোকান খোলা রাখা যাবে না। তবে নিত্যপ্রয়োজনীয় কাঁচামাল পরিবহন ও কাঁচামালের আড়তের ক্ষেত্রে এ সময়সীমা প্রযোজ্য নয়।’

সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ বলেন, বর্তমানে খুলনা জেলায় করোনা শনাক্ত হওয়া একজন রোগী হাসপাতালে ভর্তি আছেন। করোনার শুরু থেকে এ পর্যন্ত ১ লাখ ৬১ হাজার ৭২০টি পরীক্ষার বিপরীতে ২৮ হাজার ১৯ জনের করোনা শনাক্ত হয়। গত নভেম্বর মাসে জেলায় তিনজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান।




আপনার মূল্যবান মতামত দিন:


Top