তথ্যমন্ত্রীর হাত থেকে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার নিলেন পরী

সময় ট্রিবিউন | ২০ নভেম্বর ২০২১ ১৮:৩০

ছবিঃ সংগৃহীত

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের হাত থেকে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার নিলেন বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনত্রী পরীমণি।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) অ্যাওয়ার্ডের ২৭ তম আসরে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান এই অভিনেত্রী।

এসময় বিভিন্নক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ পাঁচজনকে দেওয়া হয় আজীবন সম্মাননা। এতে সাংবাদিকতায় আজীবন সম্মাননা পান বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, প্রকৃতিতে মুকিত মজুমদার, সমাজ উন্নয়নে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও শিক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হামিদা খানম।

এছাড়া চলচ্চিত্র, টেলিভিশন, নৃত্য, সংগীত ও মঞ্চসহ সংস্কৃতির বিভিন্ন অঙ্গনের বিভিন্নজনকে এই পুরস্কার দেওয়া হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন, শ্রেষ্ঠ চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’, শ্রেষ্ঠ পরিচালক চয়নিকা চৌধুরী, শ্রেষ্ঠ অভিনেতা সিয়াম, শ্রেষ্ঠ প্লেব্যাক সিঙ্গার (পুরুষ) ইমরান, শ্রেষ্ঠ প্লেব্যাক (নারী) দিলশাদ নাহার কনা। “টুঙ্গীপাড়ার মিঞা ভাই” চলচ্চিত্রের জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন প্রযোজক সেলিম খান, পরিচালক শামীম আহমেদ রনি, ইফতেখার চৌধুরী ও শাহীন সুমন। টকশো “কথায় কথায়” এর জন্য বিশেষ সম্মাননা পান তাশিক আহমেদ।

শ্রেষ্ঠ নাট্যাভিনেতার পুরস্কার পেয়েছেন জাহিদ হাসান ও রাশেদ সীমান্ত। শ্রেষ্ঠ নাট্য পরিচালক হিসেবে সালাহউদ্দিন লাভলু, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী সম্মাননা পান।




আপনার মূল্যবান মতামত দিন:


Top