‘ইত্যাদি’ অনুষ্ঠানটি প্রচার হবেনা বিটিভিতে

সময় ট্রিবিউন | ২৫ অক্টোবর ২০২১ ১৬:৫৭

ছবিঃ সংগৃহীত

বিটিভিতে দেশের অন্যতম জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। এই সময়ে এসেও জনপ্রিয়তা কমেনি এক বিন্দুও। ‘ইত্যাদি’ প্রচার শুরু হওয়ার সঙ্গে সঙ্গে পরিবারের সকল সদস্যরা বসে পড়েন অনুষ্ঠানটি দেখার জন্য।

খ্যাতিমান উপস্থাপক হানিফ সংকেতের উপস্থাপনায় দেশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ‘ইত্যাদি’। ৩০ বছরের বেশি সময় ধরে প্রচারিত হয়ে আসছে ইত্যাদি। 

শুরু থেকেই বিটিভি ও বিটভি ওয়ার্ল্ডে প্রচার হলেও এবার ইত্যাদি শুধু বিটিভি ওয়ার্ল্ডে প্রচার করা হবে। কারণ হিসেবে জান যায়, টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা সম্প্রচারের কারণে শুধু বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ইত্যাদি। এবারের 'ইত্যাদি'র আয়োজন করা হয়েছিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে। ১৪ অক্টোবর বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন প্রাঙ্গণে অবস্থিত মোগল শাসক ঈশা খাঁর স্মৃতি বিজড়িত বড়সর্দারবাড়ির সামনে শুটিং হয়েছে।

সোনারগাঁয়ে নদীতে ভাসমান বেদে পরিবার, চর্মকার, চরাশ্রয়ী জেলে ও অন্ত্যজ সম্প্রদায়ের পরিবারের শিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়া প্রত্যয়ী যুবক শাহেদ কায়েসের ওপর রয়েছে শিক্ষামূলক প্রতিবেদন।

বরাবরের মত এবারের হানিফ সংকেতের রচনা ও পরিচালনা এবং উপস্থাপনায় 'ইত্যাদি' নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড।

 

 

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top