বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

জন্মদিনে নেহা কক্কর সম্পর্কে জেনে নিন চমকপ্রদ তথ্য

সময় ট্রিবিউন | ৬ জুন ২০২১ ২১:৪৩ আপডেট: ২৩ জুন ২০২১ ১১:২৫

ফাইল ছবি

আজ (৬ জুন) রবিবার। ৩৩ এ পা দিলেন জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর। নেহার জন্ম ভারতের উত্তরাখণ্ডে। গরিব পরিবার থেকে উঠে এসেছেন নেহা। জন্মদিনে জেনে নেয়া যাক নেহা সম্পর্কে কিছু চমকপ্রদ তথ্য।

জানা যায়, একসময় নেহার বাবা ঋষিকেশ কক্কর স্কুল কলেজের বাইরে শিঙাড়া বিক্রি করতেন। আর নেহার মা নীকি কক্কর ছিলেন গৃহিণী। নেহার পুরো পরিবার প্রথমদিকে ভারতের উত্তরাখণ্ডে একটি এক কক্ষের ঘরে থাকতেন। ঘরের মধ্যেই একটা টেবিল রেখে সেখানেই চলত রান্নাবান্না। পরে গান নিয়ে ক্যারিয়ার গড়ার জন্য পরিবারের সঙ্গে দিল্লি চলে আসেন গায়িকা।

নেহা যখন গান গাওয়া শুরু করেন তখন বয়স মাত্র ৪ বছর। জানা যায়, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে ভজন, আরতির গান গাইতেন নেহা কক্কর।

বর্তমানে নেহা ও টনি কক্কর দুজনেই জনপ্রিয় গায়ক-গায়িকা হলেও তারা ছোট থেকে তাদের ক্যারিয়ার শুরু করেছিলেন বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে গান গেয়ে। যেখান থেকে খুব সামান্য টাকা রোজগার করতেন নেহা ও টনি।
নেহা কক্কররা তিন ভাই বোন। নেহার দিদি সোনু ও ভাই টনি কক্কর গান করেন।

পরবর্তীকালে নেহা ইন্ডিয়ান আইডল ২-তে প্রতিযোগী হয়ে অংশ নেন। প্রতিযোগিতায় না জিতলেও নেহার কাছে বিভিন্ন সিনেমায় গান গাওয়ার প্রস্তাব আসতে থাকে। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি নেহাকে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top