শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

নোবিপ্রবিতে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন কমিটি

সময় ট্রিবিউন | ১ আগস্ট ২০২১ ০৭:০১

সভাপতি ও সাধারণ সম্পাদক

আগামী এক বছরের জন্য বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখার আংশিক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটি।

শনিবার(৩১ জুলাই) মঞ্চের কেন্দ্রীয় কমিটি সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মো. আল মামুন এই কমিটির অনুমোদন দেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহাদী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিভাগের শিক্ষার্থী মো. জুবায়ের কবির খান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মারুফ আহমেদ মিরাজ, মো. শাকিল মুস্তফা, মোহাম্মদ আদনান আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু নাঈম, নাঈম আহমেদ জোভান, সাংগঠনিক সম্পাদক জমির আল, শাহবাজ আহমেদ, দপ্তর সম্পাদক ফয়সাল রহমান এবং প্রচার সম্পাদক প্রসেনজিৎ মণ্ডল।

নতুন কমিটির সাধারণ সম্পাদক মো. জুবায়ের কবির খান বলেন, 'মুক্তিযুদ্ধের ইতিহাস- বঙ্গবন্ধুর আদর্শ ও সোনার বাংলাদেশ গড়তে সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ড এবং গবেষণার মাধ্যমে বৈষম্যহীন, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ তথা অন্যায়ের বিরুদ্ধে আমরা কাজ করতে বদ্ধপরিকর।'

কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাহাদী বলেন,
'মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সোনার বাংলাদেশ গড়তে -যেখানে অন্যায়-অনাচার থাকবে, মুক্তিযুদ্ধ মঞ্চ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে সেখানেই প্রতিবাদ করব। '




আপনার মূল্যবান মতামত দিন:


Top