শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা

সময় ট্রিবিউন | ২৩ নভেম্বর ২০২১ ১৭:২২

ছবিঃ সংগৃহীত

ঢাকা কলেজের সামনের তেল পাম্পে আন্দোলনকারী আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের দ্বারা মারধরের শিকার হয়েছেন ঢাকা কলেজের মাস্টার্সপড়ুয়া এক ছাত্র। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে এ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে আইডিয়াল কলেজের ছাত্রদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এর কিছু পর আইডিয়াল কলেজ ও বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ কলেজের কিছু শিক্ষার্থী মিছিল নিয়ে নীলক্ষেতের দিকে আসতে থাকেন। তখন ঢাকা কলেজের ওই ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থীদের রাস্তায় থাকা অ্যাম্বুলেন্স ছেড়ে দিতে বলেন। এনিয়ে বাগবিতণ্ডা হয়। পরে ঢাকা কলেজের ওই শিক্ষার্থী মোটরসাইকেল নিয়ে কলেজের সামনের তেল পাম্পে গেলে আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা ধাওয়া দিয়ে মোটরসাইকেল ভাঙচুর করেন এবং ওই ছাত্রকে মারধর করেন। পরে ওই ছাত্র দৌড়ে ঢাকা কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে বিষয়টি জানালে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহেন শাহ্ বলেন, অন্যদিনের মতো শিক্ষার্থীদের শান্তিপূর্ণ কর্মসূচি ছিল। তারা আন্দোলন শেষ করে নীলক্ষেত মোড়ের দিকে বিক্ষোভ মিছিল নিয়ে যাচ্ছিল। পরে ঢাকা কলেজের সামনের পাম্পে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সাথে কী হয়েছে সেটা আমরা সরাসরি দেখিনি।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top