শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ১০ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৮

মনোরঞ্জন শীল নকুল-ফাইল ছবি

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে করা মামলায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুলকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, সম্প্রতি আওয়ামীলীগ নেতা মনোরঞ্জন শীল নকুল মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। এতে তার একটি হাত ভেঙ্গে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে কয়েকদিন আগে তিনি বাড়ি ফিরেছেন। তার হাত প্রতিদিন ম্যাসেজ করার জন্য চিকিৎসক পরামর্শ দিয়েছেন। এজন্য প্রতিদিন ৩০০ টাকার বিনিময়ে প্রতিবেশী এক দরিদ্র কলেজ ছাত্রীকে ঠিক করেন তিনি।

প্রতিদিনের মতো বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে হাত ম্যাসেজ করে দিতে ওই কলেজ ছাত্রী নকুলের বাড়িতে যান। এসময় নকুল জোর করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণ চেষ্টা করে। মেয়েটি চিৎকার দিলে বাড়িতে থাকা নকুলের স্ত্রী এগিয়ে আসলে তাকে ছেড়ে দেয়া হয়। ঘটনা ধামাচাপা দিতে নানা কৌশল অবলম্বন করে নকুল।

ওই কলেজ ছাত্রীর মা জানান, ঘটনার পর নকুল শীল আমাদের পাঁচ হাজার টাকা দিয়ে চুপ থাকতে বলেন। কথা না শুনলে সমস্যা হবে বলে নানা হুমকি দেন। নকুল বলে থানায় অভিযোগ দিয়ে কোনো লাভ হবে না। সে অনেক আগে থেকেই একজন কুচরিত্রের লোক। ইতিপুর্বে আমাকেও কু প্রস্তাব দিয়েছিলো। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।




আপনার মূল্যবান মতামত দিন:


Top