মেরিন ড্রাইভ আল্ট্রায় জাবি নগর ও অঞ্চল পরিকল্পনার তিন শিক্ষার্থী

মান্নান, জাবি প্রতিনিধি | ২ ডিসেম্বর ২০২১ ১৬:৫৯

ছবিঃ সংগৃহীত

'দেশ আমার, দায়িত্ব আমার' স্লোগানকে ধারণ করে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন দ্বিতীয় বারের মত আয়োজন করছে মেরিন ড্রাইভ আল্ট্রা ম্যারাথন- ২০২১। 

আগামী ৩রা ডিসেম্বর ২০২১ শুক্রবার ভোর ৬টায় কক্সবাজার সমুদ্র সৈকতের মেরিন ড্রাইভ রোডে অনুষ্টিত হবে মেরিন ড্রাইভ আল্ট্রা ম্যারাথন-২০২১। 

ট্রাভেলার্স অফ বাংলাদেশের এই আয়োজনে সারাদেশ থেকে প্রায় ৩ হাজার প্রতিযোগী আবেদন করেন। ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া রেজিস্ট্রেশন শেষে যাচাই বাছাই এর মাধ্যমে রানারদের চূড়ান্ত তালিকা প্রকাশ করে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন। যাচাই বাচাই প্রক্রিয়া শেষে ১৬৪ জন দৌড়বিদ মুল প্রতিযোগিতার জন্য নির্বাচিত হন। ৫০ কিলোমিটার,১০০ কিলোমিটার ও ১৬১ কিলোমিটার(১০০ মাইল) তিনটি ক্যাটাগরিতে এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

মেরিন ড্রাইভ আল্ট্রায় দৌড়ানোর জন্য চূড়ান্ত তালিকায় স্থান পেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনার তিন শিক্ষার্থী। তারা হলেন - ১০০ মাইল ক্যাটাগরিতে ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী সিদ্দিকুল আবেদীন হামিম এবং ৫০ কিমি ক্যাটাগরিতে ৪৮ তম আবর্তনের মাসুম হাসান ও আব্দুল মান্নান। 

এছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে আইআইটি ৪৩ তম আবর্তনের মাহফুজ শাওন, গণিত বিভাগের ৪২ তম আবর্তনের তোজাম্মেল হোসেন মিলন, ৪৪ তম আবর্তনের সোহানুর রহমান স্থান পান চূড়ান্ত তালিকায়। 

উল্লেখ্য, ২০২০ সালের ১৭ জানুয়ারি প্রথম বারের মত মেরিম ড্রাইভ আল্ট্রা ম্যারাথন আয়োজন করে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top