পবিপ্রবি ও ব্র্যাক এ আই এর মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ বিষয়ক সমঝোতা চুক্তি স্বাক্ষর

পবিপ্রবি প্রতিনিধি | ২৮ নভেম্বর ২০২১ ১৬:১৯

ছবিঃ সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ব্র্যাক এ আই এন্টারপ্রাইজ এর মধ্যে গবাদি পশুর কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ বিষয়ক এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ সকাল ১১ টায় ভাইস-চ্যান্সেলর এর কনফারেন্স কক্ষে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এর অনুমোদক্রমে পবিপ্রবির পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোহাম্মদ কামরুল ইসলাম এবং ব্র্যাকের পক্ষে ডিজিএম ড. ফারুকুল ইসলাম।

এ সমঝোতা স্বাক্ষরের ফলে ব্র্যাকের কৃত্রিম প্রজনন কর্মীদের প্রশিক্ষণের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শিক্ষার্থীরা ব্র্যাক এর সঙ্গে ইন্টার্নশীপ এবং গবেষণার সুযোগ পাবে।

এ সময় অন্যান্যের মধ্যে এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মো. আহসানুর রেজা, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলী, বিবিএ অনুষদের ডিন প্রফেসর মোঃ জাকির হোসেন. পিজিএস এর ডিন প্রফেসর ড. মোঃ ফজলুল হক, পরিবেশ বিজ্ঞান ও দূর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর আহমেদ পারভেজ, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন, জেনেটিক্স এন্ড এনিমেল ব্রিডিং এর বিভাগের শিক্ষকবৃন্দ এবং ব্র্যাকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেনেটিক্স এন্ড এনিমেল ব্রিডিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ফখরুজ্জামান।




আপনার মূল্যবান মতামত দিন:


Top