স্বদেশ ভ্রমণে হাবিপ্রবির তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থীরা

হাবিপ্রবি প্রতিনিধি | ১২ জানুয়ারী ২০২২ ১০:৫৬

ছবিঃ সংগৃহীত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থীরা স্বদেশ ভ্রমণের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন।

১১ই জানুয়ারি ( মঙ্গলবার) ঢাকার উদ্দেশ্যে যাত্রার মধ্যদিয়ে স্বদেশ ভ্রমণ শুভসূচনা করেন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের শিক্ষার্থীরা।

স্বদেশ ভ্রমণে শিক্ষার্থীদের সঙ্গে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.জামিল সুলতান এবং তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক রনি তোতা।

অনুভূতি ব্যক্ত করে শিক্ষার্থী মোঃ রবিউল আউয়াল বলেন, "ভ্রমণ ছাত্র জীবনে একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। নিজ দেশের প্রাকৃতিক সৌন্দর্য সহ সেখানকার এলাকাবাসী ও আদিবাসীদের পরিচয়ের মধ্য দিয়ে আমরা নানাবিধ অভিজ্ঞতা লাভ করি, তা আমাদের জীবন চলার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সকলে আমাদের জন্য দোয়া করবেন যেন সুস্থ সুন্দরভাবে আমরা ক্যাম্পাসে ফিরতে পারি।"

স্বদেশ ভ্রমণে পর্যায়ক্রমে সিলেট, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, বান্দরবান, রাঙামাটি, কক্সবাজার, সেন্টমার্টিনের বিভিন্ন পর্যটন স্থান পরিদর্শন করবে ভ্রমণপিপাষু শিক্ষার্থীরা।




আপনার মূল্যবান মতামত দিন:


Top