বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০১:০৮ পূর্বাহ্ন

এমপি লিয়াকত হোসেন খোকার কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ , ৭ ককটেলসহ গ্রেফতার ৩  

এমপি লিয়াকত হোসেন খোকার কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ , ৭ ককটেলসহ গ্রেফতার ৩  

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।। ২১শে আগষ্ট গ্রেনেড হামলার মামলার রায়কে কেন্দ্র করে বুধবার  রায় ঘোষণার পর নারায়ণগন্জের সোনারগাঁওয়ে অবস্থিত  লিয়াকত হোসেন খোকার মোগড়াপাড়ায় অবস্থিত তাঁর নিজস্ব কার্যালয়ের সামনে স্বাধীনতা বিরোধী
বিএনপি -জামায়াতের নেতাকর্মীরা ৪টি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যাবার সময় তাৎক্ষণিক পুলিশ মোগড়াপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি এনামুল হক রবিন  ও পিরোজপুর ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক  নূরনবী  মাষ্টারকে গ্রেফতার করেছে।
এ সময় তাদের কাছ থেকে ৪ টি ককটেল  ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয় ।অন্যদিকে কাঁচপুর এসএস পাম্পের সামনে  নাশকতার চেষ্টাকালে উপজেলা তাঁতীদলের সভাপতি ইসমাঈলকে ও গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকেও ৩টি ককটেল উদ্ধার করা হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোরশেদ আলম  জানান , দুপুর ১টায় মোগড়াপাড়ায়  অবস্থিত আইয়ুব প্লাজায়  এমপি  সাহেবের  নিজস্ব কার্যালয়ের সামনে বিএনপি – জামায়াতের নেতাকর্মীরা এ ঘটনা ঘটায় । পরবর্তীতে এ ঘটনার নিন্দা জানিয়ে প্রতিবাদ মিছিল বের করে তাঁর কর্মী,  সমর্থক ও বিভিন্ন শ্রেনি পেশার মানুষ ।
মিছিলটি বিকেলে সাংসদ কার্যালয়ের সামনে থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রায় ২ কিলোমিটার এলাকা প্রদক্ষিন করে এবং বোমা হামলাকারীদের ফাঁসির দাবিতে বিভিন্ন রকম স্লোগান দেয়।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

China Scholarship bd

Somoy-Tribune is one of the most revered online newspapers in Bangladesh, due to its reputation of neutral coverage and incisive analysis. © All rights reserved  2018 somoytribune.com
Desing & Developed BY ThemesBazar.Com