মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৭:২৭ অপরাহ্ন

পাঁচ বারের বর্ষ সেরা দুই কিংবদন্তিকে মুখোমুখি দেখতে চায় ফুটবল ভক্তরা

পাঁচ বারের বর্ষ সেরা দুই কিংবদন্তিকে মুখোমুখি দেখতে চায় ফুটবল ভক্তরা

নিজস্ব প্রতিবেদক আজিজ ও নবী,
গ্রুপ পর্বের খেলা শেষে এখন কঠিন সমীকরণের মুখে আর্জেন্টিনা, ফ্রান্স, পর্তুগাল ও উরুগুয়ে । দ্বিতীয় পর্বের খেলায় উরুগুয়ের মুখোমুখি হবে সুপার স্টার রোনালদোর পর্তুগাল, উরুগুয়ে দলগত ভাবে অনেক এগিয়ে ফর্মে আছেন দলের তারকা খেলোয়াড় লুইস সুয়ারেজ ও এডিনশন কাভানি ।

গ্রুপ পর্বে বিপক্ষ দলের জালে ৫ টি গোলের বিপরীতে এখনো কোন গোল খায়নি উরুগুয়ে এতেই বোঝা যায় তাদের মাঝ মাঠ আর রক্ষণ ভাগ যথেষ্ট শক্তিশালী । অপরদিকে এবারের বিশ্বকাপের প্রথম হ্যাট্রিক করা রোনালদো যে দিন জ্বলে উঠবে সেদিন টি যে তার তা আর বলার অপেক্ষা রাখে না ।

দ্বিতীয় পর্বে আরকে কঠিন লড়াই হতে চলছে কিংবদন্তি মেসির ছোঁয়ায় উজ্জীবিত আর্জেন্টিনা আর ফর্মে থাকা গ্রিজমান ও এম্বাপের ফ্রান্স, শৈল্পিক ফুট বলের সাথে গতিময় ফুটবল । বিশ্বকাপ বাছাই পর্বে খাদের কিনারা থেকে আর্জেন্টিনা কে মেসি বিশ্বকাপের মুল পর্বে নিয়ে আসলেও এখানেও আর্জেন্টিনা ছিল দিশেহারা এবং সবশেষে সেই মেসির হাত ধরেই গ্রুপ পর্ব উতরে দ্বিতীয় পর্বে আর্জেন্টিনা ।

পাঁচ বার ফিফা বর্ষ সেরা হওয়া দুই কিংবদন্তি যদি দ্বিতীয় পর্বে নিজেদের ম্যাচে জয়লাভ করতে পারে তাহলে কোয়াটার ফাইনালে পুরা বিশ্ব দেখতে পারবে মেসি ও রোনালদোর মুখো মুখি লড়াই । বাংলাদেশ সহ বিশ্বের সব ফুটবল ভক্তরা বর্তমান সময়ের দুই মহা তারকার সেই লড়াই দেখার অধির আগ্রহে ।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

China Scholarship bd

Somoy-Tribune is one of the most revered online newspapers in Bangladesh, due to its reputation of neutral coverage and incisive analysis. © All rights reserved  2018 somoytribune.com
Desing & Developed BY ThemesBazar.Com