বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৪:৪৯ পূর্বাহ্ন

সুবিধাবঞ্চিত মানুষের হাতে ঈদের পোশাক তুলে দিলেন একজাঁক নবীন পুলিশ

সুবিধাবঞ্চিত মানুষের হাতে ঈদের পোশাক তুলে দিলেন একজাঁক নবীন পুলিশ

শাহআলম বেপারী

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে নতুন পোশাক বিতরণ করেছেন ৩৬তম ব্যাচের বিসিএস একজাঁক পুলিশ সুপারিশকৃত ক্যাডার।

১৩ই জুন ঢাকা বিশ্ববিদ্যলয় ও তার পার্শ্ববর্তী এলাকা, রমনা পার্ক ও কমলাপুর রেলওয়ে স্টেশনে আশে পাশে পথ শিশু থেকে ছিন্নমূল ও দুঃস্থ শিশুসহ বৃদ্ধদের মাঝে ঈদের নতুন পোশাক তুলে দেন ৩৬তম বিসিএস পুলিশ ব্যাচের (সুপারিশকৃত)একজাঁক নবীন পুলিশ ।  এ সময় বাচ্চাদের ৪৫০ টি টি-শার্ট, বয়স্কদের ৫০ টি লুঙ্গি ও ২৫ টি শাড়ি বিতরন করা হয়।

নবীন পুলিশদের হাত থেকে নতুন টি টি-শার্ট, বয়স্করা লুঙ্গি, নারীরা শাড়ি পেয়ে আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে।

এ সময় উপস্থিত ছিলেন, ৩৬তম ব্যাচের বিসিএস সুপারিশকৃত পুলিশ ক্যাডার গোলাম রুহানী, পুলিশ ক্যাডার রাকিবুল হাসান ভূইয়া, পুলিশ ক্যাডার দিপু হাসান , পুলিশ ক্যাডার মুসফিকির রহমান তুষারসহ অন্যারা ।

,

এ সময় গোলামী রুহানী বলেন, সমাজের বিত্তবানদের সামাজিক দায়বদ্ধতা থেকে হলেও ছিন্নমূল মানুষের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান। তিনি আরো বলেন,শিশুদের যেকোনো প্রয়োজনে সাধ্যমত সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

China Scholarship bd

Somoy-Tribune is one of the most revered online newspapers in Bangladesh, due to its reputation of neutral coverage and incisive analysis. © All rights reserved  2018 somoytribune.com
Desing & Developed BY ThemesBazar.Com